Friday , October 7 2022
Home / News / বিকাশে অতিরিক্ত কোনো টাকা ছাড়াই বিকাশ থেকে “সেন্ড মানি” করা বা টাকা পাঠানো যাবে।

বিকাশে অতিরিক্ত কোনো টাকা ছাড়াই বিকাশ থেকে “সেন্ড মানি” করা বা টাকা পাঠানো যাবে।

বিকাশে অতিরিক্ত কোনো টাকা ছাড়াই বিকাশ থেকে “সেন্ড মানি” করা বা টাকা পাঠানো যাবে। বাংলাদেশের এক নম্বর মোবাইল ফিনানশিয়াল সার্ভিসটি এই প্রথম এ ধরনের কোনো সেবা নিয়ে এলো। বিকাশ জানিয়েছে যে→ প্রতি মাসে পাঁচটি প্রিয় নম্বরে কোনো রকম অতিরিক্ত ফি ছাড়াই সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত “সেন্ড মানি” করা যাবে।

বিকাশ আরো বলছে→ প্রান্তিক জনগোষ্ঠির কাছে যাতে মোবাইল আর্থিক সেবা আরো সহজে পৌঁছে দেওয়া যায়, তা নিশ্চিত করতে তারা এই উদ্যোগটি নিয়েছে। বাজারে যে কটি মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান আছে, বিকাশ তাদের মধ্যে শীর্ষে অবস্থান করছে।

একটি বিশ্লেষণে দেখা গেছে, বিকাশের ৯০ শতাংশ গ্রাহক পাঁচটি নম্বরে বেশি টাকা পাঠান। ফলে গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে পাঁচটি প্রিয় নম্বর সেট করার সুযোগ দিচ্ছে বিকাশ, এবং এই নম্বরগুলোতে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত পাঠানো যাবে কোনো বাড়তি খরচ ছাড়াই।

জানা গেছে, এক ক্যালেন্ডার মাসে পাঁচটি নম্বর প্রিয় হিসেবে সেট করা যাবে। কোনো গ্রাহক যদি চান, তাহলে একমাস পর প্রিয় নম্বর পরিবর্তন করে ফেলতে পারবেন।বিকাশ গ্রাহকের আস্তে আস্তে অনেক সেবা দিয়ে যাচ্ছে ভবিষ্যতেও অনেক সুবিধা আশা করা যাচ্ছে।

Check Also

Redmi Smart Band Pro আসছে খুব তাড়াতাড়ি, লঞ্চের আগেই জানুন স্পেসিফিকেশন

Redmi Smart Band Pro এবং Redmi Watch 2 Lite অক্টোবরেই চিনের এক লঞ্চ ইভেন্টের মাধ্যমে …