Friday , October 7 2022
Home / Android apps/tips / নিজের অ্যান্ড্রয়েড ফোনকে বানিয়ে ফেলুন আইফোন

নিজের অ্যান্ড্রয়েড ফোনকে বানিয়ে ফেলুন আইফোন

আপনি কি আপনার ছবিকে প্রকৃতির ফ্রেমে বন্দি করতে চান? আপনার স্মরণীয় মুহূর্ত গুলোকে প্রকৃতির সুন্দর সুন্দর ফ্রেমে সাজিয়ে তুলুন।এই অসাধারণ এ্যাপস টিতে রয়েছে ফ্রি প্রাকৃতিক দৃশ্য সমৃদ্ধ ফটো ফ্রেম, ইফেক্ট এবং ছবিতে লেখার সুবিধা । আর হ্যা মনে করছেন ছবিটি দেখতে কেমন হবে । ভাবনার কোন কারণ নেই নিচের কিছু স্কীন শর্ট দেখে নিন।

তাহলে আর বেশি কথা বলবো না । এখনই নিচের ডাউনলোড লিংক থেকে নামিয়ে নিতে পারেন অনেক কাজের এই এ্যাপস টি । আর একটি কথা এ্যাপস্ টি 8 (আট) মেগাবাইট এর মত । কি একটু বেশি এমবি মনে হল। আসলে অনেক কিছুই পাবেন এই এ্যাপস্ টি তাই একটু বেশি মেগাবাইট । কারণ জিনিস যেটা ভাল তার মেগাবাইট তো একটু বেশি হবেই। এ্যাপস্ টি

স্মার্টফোনে নিজের ছবি প্রকৃতির সুন্দর সুন্দর ফ্রেমে সাজিয়ে নিন!

ডাউনলোড করতে ক্লিক করুন

Note- ডাউনলোডের জন্য ফোনের Uc ব্রাউজার ব্যবহার করুন।উপরের  লিংকে ক্লিক করে যে পেইজ ওপেন হবে সেখানে download বাটনের নিচে Download Using Our Secure Download Manager একটি লেখা আছে যার বামে একটি টিক চিহ্ন দেওয়া আছে ।ঐ টিক চিহ্ন টি ক্লিক করে তুলে দিন এবং download বাটনে ক্লিক । একটি  পেইজ ওপেন হবে এবার download বাটনে পুনরায় ক্লিক করুন ।যদি অন্যকোন পেইজে চলে গেলে সেই পেইজ টি কেটে দিয়ে পুনরায় download বাটনে ক্লিক করলে  করলে download শুরু হবে।

Check Also

২ গিগাবাইটের ফাইল পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে

অ্যাটাচমেন্ট হিসেবে সর্বোচ্চ ২ গিগাবাইট আকারের ফাইল পাঠানোর সুবিধা যোগ হচ্ছে হোয়াটসঅ্যাপে, যেখানে এখন সর্বোচ্চ …

Leave a Reply

Your email address will not be published.