Friday , October 7 2022
Home / Android apps/tips / Xperia™ Walkman Player 8.5 যে কোন Android ফোনে ব্যবহার করুন

Xperia™ Walkman Player 8.5 যে কোন Android ফোনে ব্যবহার করুন

অন্যান্য যে কোন ধরনের মোবাইলের চাইতে এন্ড্রয়েড ফোনে গান শুনার মজাই আলাদা। এই গান শুনার মজা আরও বেড়ে যায় যখন মিউজিক প্লেয়ারটা সুন্দর ও আকর্ষণীয় হয়। Sony Xperia™ Walkman প্লেয়ার আমরা অনেকেই পছন্দ করি, কিন্তু সকল এন্ড্রয়েড ডিভাইসে সাপোর্ট না করার কারনে আমরা এটি ব্যবহার করতে পারি না। আজকের Walkman প্লেয়ারের এই ভার্সনটি যে কোন এন্ড্রয়েড মোবাইলে ইন্সটল করতে পারবেন।
Sony-Experia-Walkman-Player

Sony তাদের মিউজিক প্লেয়ার Walkman এর এই ভার্সনে (8.5.A.2.7) Material Update এনেছে। এবারের Walkman ভার্সনে ইউজার ইন্টারফেসের পাশাপাশি সেটিংসেও অনেক পরিবর্তন আনা হয়েছে। নতুন আপডেটে আপনি চাইলে নিজের পছন্দমত Equalizer সেট করতে পারবেন। এই আপডেট এ্যাপটি এখন এন্ড্রয়েডের ললিপপ ভার্সনেও চলবে। তাছাড়া Google’s Native Lollipop Experience অনুযায়ী এই আপডেটের ম্যাটেরিয়াল ডিজাইনও অনেক সিম্পল এবং উজ্বল কালার রাখার হয়েছে। আপনি চাইলে মেনু অপশন থেকে যে কোন Track Information আপডেট করতে পারবেন।

বর্তমানে Xperia™ Walkman Player টি এই নাম ব্যবহার করছে না। এটির নাম পরিবর্তন করে শুধুমাত্র Music Player (v9.0) করা হয়েছে। সর্বশেষ এই ভার্সনটি এখনো ‍Sony মোবাইল ব্যতীত অন্য কোন ফোনে ব্যবহার করা যাচ্ছে না। তবে এটি এখনো Beta Version হিসেবে আছে। এই জন্য অনেকে এটিকে গ্রহন করতে পারছেন না। অনেক ইউজারই এটিকে পুরনো ডিজাইনে ফিরেয়ে নেয়ার কথা বলছেন।

Xperia™ Walkman Player
Xperia™ Walkman Player

উপরের চিত্রে দেখতে পাচ্ছেন যে, অত্যান্ত আকর্ষণীয় Material ডিজাইন। এটাতে বাম পাশের উপরের কোনায় ফ্লাইং ম্যানুবার থেকে সকল প্রকার সেটিংস পরিবর্তন করতে পারবেন। তাছাড়া বাম পাশের ছবির Equalizer থেকে সাউন্ড সিস্টেম কনট্রোল করতে পারবেন।

Xperia™ Walkman Player
Xperia™ Walkman Player

অনেক প্লেয়ার আছে যেগুলিতে Folder অপশন পাওয়া যায় না। যার ফলে গানগুলির ফোল্ডার থেকে আপনার পছন্দের গান বের করা যায় না। কাজেই খুব সহজে এ কাজটি করতে পারবেন। ২য় চিত্রটিতে আমি আবারও আরেকটি Material ডিজাইনের ছবি দেখিয়েছি, যা আসলে মনমুগ্ধকর। আমি এ সম্পর্কে আর কিছু বলতে চাচ্ছি না। আপনি ইচ্ছে করলে এখান থেকে আরও বিস্তারিত জেনে নিতে পারেন।

Check Also

২ গিগাবাইটের ফাইল পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে

অ্যাটাচমেন্ট হিসেবে সর্বোচ্চ ২ গিগাবাইট আকারের ফাইল পাঠানোর সুবিধা যোগ হচ্ছে হোয়াটসঅ্যাপে, যেখানে এখন সর্বোচ্চ …